Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রেখার বাড়িতে করোনার হানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৬:১৩ পিএম
কোয়ারেন্টিনে থাকার পরও বলিউডের উপর পড়েছে করোনার অশুভ ছায়া। গায়িকা কণিকা কাপুর, প্রযোজক করণ জোহর ও আমির খানের বাড়ির পর এবার বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়িতে হানা দিল এই ভাইরাস।
 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, 'দো আনজান' খ্যাত অভিনেত্রী রেখার বাড়ির দু'জন কর্মীর শরীরে এই রোগের উপসর্গ দেখা দেয়। পরে পরিক্ষা করা হলে টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাদের দু'জনকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে পাঠানো হয়।
 
এমন খবর প্রকাশ্যে আসতেই মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে অভিনেত্রীর বান্দ্রার বাংলো সিলড করে দেওয়া হয়। এমনকি, পুরো বাংলো স্যানিটাইজ করা হয়েছে বলেও জানা গেছে।
 
বিষয়টি জানার পর থেকেই খানিকটা আতঙ্কের মধ্যেই আছেন রেখা। যদিও ভাইরাসটিতে এখনও সংক্রমিত হননি তিনি। তবে পরিক্ষার জন্য হাসপাতালে নমুনা পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে এসে পৌঁছালে বোঝা যাবে অভিনেত্রী আক্রান্ত কি না?
 
প্রসঙ্গত, নভেল করোনাভাইরাসের তান্ডবে সারাবিশ্ব লণ্ডভণ্ড। এই সংক্রমণে ভারতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৮ লাখ এবং মৃত্যুর সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন