Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সিলেটে ছুরিকাঘাতে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা নিহত, রাত-দিন অবরোধে উত্তাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৭:৪৭ পিএম

সিলেট জেলা ট্যাঙ্ক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা শ্রমিক নেতা বাবলা আহমদ তালুকদারও গুরুতর আহত হন।
শুক্রবার (১০ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে দক্ষিণ সুরমার কদমতলী এলাকার বাবনা পয়েন্টস্থ সিতারা হোটেলের সামনে তারা দুজন দুর্বৃত্তদের হামলার শিকার হন। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অপারেশন থিয়েটারে ইকবাল হোসেন রিপন মারা যান।
তাৎক্ষণিক প্রতিবাদ বিক্ষোভ শুরু করে শ্রমিকরা। শুক্রবার রাত সাড়ে ১০টা থেকে দক্ষিণ সুরমার চন্ডিপুল, হুমায়ুন রশীদ চত্ত্বর ও বাবনা পয়েন্টে টায়ার জালিয়ে বিক্ষোভ শুরু করেন তারা। শুক্রবার রাত ২টা পর্যন্ত এ অবরোধ চলছিল।
আজ শনিবার সকাল থেকে আবারও প্রতিবাদে ফেটে পড়েন শ্রকিরা। তারা আজও চন্ডিপুল, হুমায়ুন রশীদ চত্ত্বর ও বাবনা পয়েন্ট অবরোধ করে রেখেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন- দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ