Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

নৌকাডুবিতে নিখোঁজ ২ যুবকের লাশ উদ্ধার

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৪ এএম

কুমিল্লার দাউদকান্দি এলাকায় গোমতী নদীতে নৌকাডুবিতে নিখোঁজের একদিন পর ২ যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ লাশগুলো উদ্ধার করে দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করা হয়।
তারা হলেন- মাদারীপুর জেলার শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে সজিব এবং ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আ. রহিম অপুর ছেলে অনিক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসে করে দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় আসেন ৮ তরুণ। পরে স্থানীয় ৩ বন্ধুর সঙ্গে খাওয়া দাওয়া করে একটি ছোট নৌকায় করে নদীর পাশে মাছের প্রজেক্ট দেখতে যান। নদীতে পাশ দিয়ে যাওয়া ট্রলারের ঢেউয়ের ধাক্কায় অতিরিক্ত বোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে উঠে আসেন। কিন্তু সজীব ও অনিক নামে অপর দুই তরুণ নিখোঁজ হন। তারা ঢাকার হাজারীবাগ এলাকায় থাকতেন।
উদ্ধার হওয়া কাজে নেতৃত্ব দেন, ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামান এবং এসও ফয়েজ আহম্মেদ। এ সময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকাডুবি


আরও
আরও পড়ুন