Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

সপরিবারে করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

শোবিজের আরেক তারকা এবার সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারকা হচ্ছেন চিত্রনায়িকা তমা মির্জা। আর তিনি নিজেই এই তথ্য একটি বেসরকারি টিভি চ্যানেলকে জানিয়েছেন।
গত শুক্রবার রাতে তমা মির্জা চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপকালে বলেন, ‘ছোট ভাইয়ের শরীরে এক সপ্তাহ আগে করোনা শনাক্ত হয়। এরপর মায়েরও করোনা পজিটিভ আসে। ক’দিন ধরে আমার শরীরেরও উপসর্গ দেখা দিলে টেস্ট করাই। ১০ জুলাই সকালে আমারও করোনা রেজাল্ট পজিটিভ এসেছে’।

তমা জানান, ১০ দিন আগে তার বাবা ও পারিবারিক গাড়ির চালক করোনায় আক্রান্ত হয়েছিলেন। সপরিবারে করোনায় আক্রান্ত হলেও মনোবল শক্ত রেখে প্রত্যেকেই বাসায় আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন। ইতোমধ্যে তার ছোটভাই ও গাড়ির চালক সুস্থ হয়ে উঠছেন।

তবে তমা জানান, তার বাবার অবস্থার কিছুটা অবনতি হয়েছে। আগে থেকে ফুসফুসে সমস্যা ছিল। এজন্য বাবাকে নিয়ে একটু ভয় হলেও এখনও বাসায় চিকিৎসা করানো হচ্ছে। অবস্থার উন্নতি না হলে হাসপাতালে নেয়া হবে। তবে আমি এবং মা দুজনেই ভালো আছি। পুরো পরিবার যাতে করোনা জয় করে সুস্থতা লাভ করতে পারেন সেজন্য তমা মির্জা সকলের কাছে দোয়া চেয়েছেন।



 

Show all comments
  • Ariful Islam ১২ জুলাই, ২০২০, ১:১২ এএম says : 0
    হে মহান আল্লাহ, মরার আগে আমাদের সবাইকে হেদায়েতের সুজোগ দিন। আমরা যেন ঈমান নিয়ে মরতে পারি।
    Total Reply(0) Reply
  • Ripon Mohammad ১২ জুলাই, ২০২০, ১:১৩ এএম says : 0
    আল্লাহ সুস্থ ও হেদায়েত দান করুন, আমীন
    Total Reply(0) Reply
  • Rafiq Islam ১২ জুলাই, ২০২০, ১:১৩ এএম says : 0
    আল্লাহ আপনাকে ও আপনার পরিবারের সবাইকে শেফা দিন ।
    Total Reply(0) Reply
  • Munir Hussain ১২ জুলাই, ২০২০, ১:১৪ এএম says : 0
    যে / যাহারা অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন এখনও সময় আছো সম্পদ গুলো রাষ্ট্রীয় কোষাগারে জমা দিন কারন এটা এমন এক মহামারী পরিবরের সকল কে ধরবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ