Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

৫ দিনে মৃত্যু ৭৫

ঢামেকের করোনা ইউনিট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ৫ দিনে ৭৫ জনের মৃত্যু হয়েছে । তাদের মধ্যে করোন ভাইরাস পজিটিভ ১৭ জন পুরুষ এবং ৪ জন নারীসহ ২১ জনের। আর অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ঢামেক হাসপাতালে ২মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ১০০৯ জন মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে ২৫০ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান ।

ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর জানান, গত ৫ দিনে করোনা ইউনিট আরো ৭৫ জন মারা গেছেন। তাদের মধ্যে ১৭ জন পুরুষ এবং ৪ জন নারী করোনা পজিটিভে মারা যান। আমাদের এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু করা হয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা জন্য ২৪ ঘণ্টাই খোলা রয়েছে। করোনা রোগী ভর্তি এবং মৃত্যুর সংখ্যা প্রতিদিনই আপডাউন হচ্ছে। করোনা ইউনিটে সার্বক্ষনিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন , হাসপাতাল কতৃপক্ষসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ