Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ক্রীড়া সংগঠক জাহাঙ্গীর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সদস্য এবং ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. শওকত আলী খান জাহাঙ্গীর। সাধারণ জ্বর ও সর্দি-কাশি থাকায় ৯ জুলাই তিনি করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে দিয়েছিলেন। পরেরদিন সকালে ফলাফল ‘পজিটিভ’ বলে তাকে জানানো হয়। জাহাঙ্গীর এখন নিজ বাসায় অবস্থান করছেন। গতকাল বাফুফে সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে তিনি হাসপাতালে ভর্তি হননি। পরিস্থিতি খারাপের দিকে গেলে হাসপাতালে নেয়া হবে জাহাঙ্গীরকে।
এর আগে বাফুফের আরেক বর্ষিয়ান সদস্য ফজলুর রহমান বাবুল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা উন্নতির দিকে বলে জানা গেছে। তার দ্রুত রোগমুক্তি কামনা করেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাহী কমিটির সকল কর্মকর্তাসহ সব স্ট্যান্ডিং কমিটি এবং বাফুফে’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ