Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

যশোরে রাসেল হত্যা মামলার আসামি আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

যশোরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ রাসেল হত্যা মামলার আরো দুই আসামিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারা হত্যার সাথে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এর আগে দু’জনকে আটক করা হয়। আটককৃতরা হলো, সদর উপজেলার বড় ভেকুটিয়া গ্রামের ইনছার আলীর ছেলে এনামুল হক ও বালিয়া ভেকুটিয়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে মফিজুর রহমান।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মাসুম কাজী জানিয়েছেন, গত শুক্রবার তথ্য প্রযুক্তির সাহায্যে নড়াইল সদর উপজেলার মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে সাব্বির আহমেদ রাসেল হত্যা মামলার আসামি এনামুল হককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে বালিয়া ভেকুটিয়া গ্রামের মাঠপাড়া থেকে মফিজুর রহমানকে আটক করেন। পুলিশ জানিয়েছে, আটক এনামুল হক ও মফিজুর রহমানকে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া শ্মশানপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি-আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ