Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩১ এএম

ঢাকার সাভারে পাওনা টাকা চাইতে গিয়ে স্বামীকে বাগানের ভেতরে বেঁধে রেখে স্ত্রীকে বাসা থেকে ডেকে এনে স্বামীর সামনেই গণধর্ষণ করেছে একটি ইটভাটার সর্দার ও তার সহযোগীরা। গত শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ধর্ষিতা নারীর স্বামী। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মো. আলাউদ্দিন (৪০) মোগড়াকান্দা এলাকার এবিসি ইটভাটার শ্রমিকদের সর্দার।
মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকার এবিসি ইটভাটার শ্রমিকদের সর্দার মো. আলাউদ্দিনের অধীনে ইটভাটায় কাজ করাকালীন বাদী ৭ হাজার ৪০০ টাকা পেতেন। এ টাকার জন্য বাদী ৩-৪ মাস ধরে আলাউদ্দিনের কাছে ঘুরাঘুরি করেছেন। শুক্রবার আলাউদ্দিন বাদীকে টাকা নিয়ে যেতে বলে। পরে সে টাকা আনতে গেলে তার সহযোগী ওয়াহিদ ও শহিদুল তাকে ডেকে মোগড়াকান্দা এলাকায় মাহবুবের বাড়ির পাশে একটি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে টাকা দেয়ার পরিবর্তে হাত পা বেঁধে মারধর করে। পরে আরেক সহযোগী জুয়েল বাদীর বাড়িতে গিয়ে তার ১৯ বছর বয়সী স্ত্রীকে বলে ‘তোর স্বামীর হাত পা বেঁধে পুলিশের নিকট ধরিয়ে দিয়েছে, তুই না গেলে ছাড়বো না’। স্বামীকে ছাড়াতে ছুটে আসে স্ত্রী। তখন ওয়াহিদ ও জুয়েল বাগানের ভেতরে তার স্ত্রীর হাত মুখ চেপে ধরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগীতায় তারা গণধর্ষণ করে। পরে তার স্ত্রীর চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক মোহাম্মদ আল আমীন তালুকদার বলেন, এ ঘটনায় আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • আবদুল্লাহ ১২ জুলাই, ২০২০, ৫:১৫ এএম says : 0
    ধর্ষকের ফাঁসি হওয়া উচিত।
    Total Reply(1) Reply
    • Shahed ১৪ আগস্ট, ২০২০, ১:২২ এএম says : 0
      How about we read next news with this heading for these cowards "গণধর্ষণ মামলার আসামী বন্দুকযুদ্ধে নিহত"?

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ-গণধর্ষণ
আরও পড়ুন