Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:৫৭ এএম | আপডেট : ৯:৪৮ এএম, ১২ জুলাই, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। নমুনা পরীক্ষায় সংক্রমণ ধরা পড়ার পর শনিবার সন্ধ্যায় তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির গনমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতাল জুহুতে বচ্চনদের বাড়ির খুব কাছেই। সেখানে ভর্তি হওয়ার পর ৭৭ বছর বয়সী অমিতাভ নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি সোশাল মিডিয়ায় জানিয়েছেন। টুইটারে অমিতাভ লিখেছেন, ‘পরীক্ষায় আমার করোনা পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে। পরিবার এবং কর্মীদেরও করোনা পরীক্ষা হচ্ছে। ফলের অপেক্ষায় রয়েছি। যারা গত ১০ দিনে আমার কাছাকাছি এসেছেন তাদের পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছি।’

ভারতীয় সিনেমার জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন তার পাঁচ দশকের ক্যারিয়ারে ১৮০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

মহামারী শুরুর পর থেকে এতদিন ঘরে বসেই কাজ করেছিলেন তিনি। অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা 'ব্রহ্মাস্ত্র'-এর কাজও এর মধ্যে শুরু হয়েছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটও এ ছবিতে কাজ করছেন।

ইতোমধ্যে অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র অডিশনও শুরু হয়েছে। তবে মহামারীর মধ্যে অমিতাভকে শুটিংয়ে নিষেধ করা হয়েছিল।

হিন্দুস্থান টাইমস জানিয়েছে, দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছেন অমিতাভ বচ্চন। গত বছর অক্টোবরেও তাকে একবার হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছিল।

সবশেষ সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ চলচ্চিত্রে দেখা গেছে অমিতাভকে। অ্যামাজন প্রাইমে সিনেমাটি মুক্তি দেওয়া হয়েছে। তার ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১২ জুলাই, ২০২০, ৯:০২ এএম says : 0
    তুমাদের কি যে হইলো? এটা একটা খবর হইলো/?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন