Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাবা অমিতাভের পর করোনায় আক্রান্ত হলেন অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৯:৩৭ এএম

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের পর এবার করোনায় আক্রান্ত হলেন অভিষেক বচ্চন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন জুনিয়র বচ্চন নিজেই।

শনিবার (১১ জুলাই) বলিউড শাহেনশা করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে বাবাকে নিজে গাড়ি চালিয়ে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতি হাসপাতালে ভর্তি করিয়েছেন ছেলে অভিষেক বচ্চন। তবে অভিনেতার শারীরিক অবস্থা ঘিরে আশঙ্কা তৈরী হয়েছে।

অমিতাভ বচ্চন নিজের করোনা পজিটিভ নিশ্চিত করার পরই পুত্র অভিষেকের শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে। সোশ্যাল মিডিয়ায় অভিষেক লিখেছেন, আমি ও বাবা দুজনেই করোনা পজিটিভ। মুম্বাইয়ের একটি হাসপাতালে থেকে চিকিৎসা নিচ্ছি। প্রথমে এ ভাইরাসে বাবা আক্রান্ত হন। এরপরই টেস্ট রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হই আমিও আক্রান্ত হয়েছি।

সবাইকে আতঙ্ক না ছড়ানোর অনুরোধ জানিয়ে তিনি এও লিখেছেন, বাসার অন্য সদস্যদের করোনা টেস্ট করা হচ্ছে। খুব শিগগিরই তাদের রিপোর্ট জানা যাবে। অনুগ্রহ করে কেউ আতঙ্ক ছড়াবেন না, সবাই শান্ত থাকুন।

এদিন সন্ধ্যায় নিজের মাইক্রোব্লগিং সাইটে করোনায় আক্রান্তের কথা নিজেই জানিয়েছেন অমিতাভ বচ্চন। সেসময় তিনি লিখেছিলেন, 'গত ১০ দিনে আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের সবাইকে করোনা টেস্ট করার অনুরোধ করছি।'

অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই বি টাউনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রার্থনা জানাচ্ছেন শোবিজ তারকারা।

প্রসঙ্গত, লকডাউনের মাঝেই স্ট্রিমিং প্ল্যাটফর্মে অমিতাভ বচ্চন অভিনীত 'গুলাবো সিতাবো' সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এছাড়া, 'ব্রহ্মস্ত্র', 'ঝুন্ড' সহ একাধিক সিনেমা হাতে রয়েছে শাহেনশার। অন্যদিকে সম্প্রতি অভিষেক বচ্চনের ওয়েব সিরিজ 'ব্রেথ ২' মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন