Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুম্বাইয়ের স্টুডিওতেই শেষ হচ্ছে সালমানের সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১০:৫০ এএম

ভারতে কিছু কিছু ক্ষেত্রে লকডাউন তুলে নেওয়া হয়েছে। ফলে পুরনো ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। আর সেকারণেই তড়িঘড়ি করে ময়দানে নামলেন সালমান খান। তার অভিনীত আসন্ন 'রাধে' সিনেমার জন্য মুম্বাইয়ের একটি স্টুডিও ভাড়া করলেন সুলতান।

'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমার একাধিক দৃশ্যের শুটিং আজারবাইজানে হওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে মুম্বাইয়ের একটি স্টুডিওতেই শেষ হচ্ছে ভাইজানের আগামী সিনেমার বাকি অংশের কাজ।

গেল কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, জুলাইয়ের মাঝামাঝি সময়ে তিনটি সিনেমার কাজ শুরু করবেন সালমান খান। সেই ধারাবাহিকতায় আগেভাগেই প্রস্তুতি সারছেন ভাইজান ও তার টিম।

ইতোমধ্যে মুম্বাইয়ের অধিকাংশ স্টুডিওতে সবুজ পর্দা লাগিয়ে শুটিং শুরু করেছেন অনেকেই। তাই আগামী দীপাবলিতে নিজের সিনেমার মুক্তি দিতেই স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন ভাইজান।

জানা গেছে, 'রাধে'র আর মাত্র ১০-১২ দিন শুটিং বাকি রয়েছে। তারপরেই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে। বহুল আলোচিত সিনেমাটি প্রেক্ষাগৃহেই মুক্তি দিতে চান সালমান। গ্রীন স্ক্রিনে সিনেমার শুটিং করে পরবর্তীতে বিদেশের বেশকিছু জায়গা ভিএফএক্স দিয়ে বসানো হবে।

'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমাটিতে সালমান খানের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন দিশা পাটানি। এছাড়াও দেখা যাবে, জ্যাকি শ্রফ ও রণদীপ হুডাকে। এটি পরিচালনা করছেন প্রভু দেবা। অভিনয়ের বাইরে সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন সালমান খান, সোহেল খান ও অতুন অগ্নিহোত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন