Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কড়াইল বস্তি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১১:২৭ এএম

রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে হাসনা আক্তার (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) রাত ৯টার দিকে কড়াইল বস্তির এরশাদ নগর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, সাড়ে তিন মাস আগে কড়াইল বস্তির হোসেন আলীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় একই বস্তির সমেজ আলীর মেয়ে হাসনার। তারপর থেকে তারা কড়াইল বস্তির এরশাদ নগরে একটি ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

নিহতের স্বামী হোসেন আলী জানান, গত শুক্রবার (১০ জুলাই) পারিবারিক নানা বিষয় নিয়ে তার আর হাসনার ঝগড়া হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতিও হয়। পরে প্রতিবেশী ও আত্মীয়স্বজন গিয়ে তাদের ঝগড়ার মীমাংসা করেন। শনিবার সারাদিন স্ত্রীর সঙ্গেই ছিলেন তিনি। সন্ধ্যার দিকে একটি কাজে বাইরে বের হন হোসেন। বাসায় ফিরে স্ত্রীকে গলায় ফাঁস নিয়ে ঝুলে থাকতে দেখেন বলে জানান তিনি। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, নিহতের বাবা তার মেয়ের মৃত্যুর ব্যাপারে সন্দেহ পোষণ করেছেন। এ কারণে তার স্বামীকে বর্তমানে আমাদের হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ