Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

স্বামী সাইফকে পাত্তা দিচ্ছেন না কারিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:৪০ পিএম

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। বিয়ের পরও নিজের ক্যারিয়ার নিয়ে বেশ সিরিয়াস ছিলেন তিনি। যদিও ছেলে তৈমুর জন্ম নেওয়ার পর বেশ কিছুদিন নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। এরপরে ওজন কমিয়ে স্লিম ফিগারে আবারো অভিনয়ে ফেরেন বেবো।

২০১৮ সালে কুনাল খেমু ও সোহা আলী খানের সঙ্গে মালদ্বীপে গিয়েছিলেন ছোট নবাবের পুরো পরিবার। সেখানেই বিকিনি অবতারে দেখা যায় কারিনাকে। আর সেকারণেই তুমুল ট্রোলের শিকার হতে হয়েছিল সাইফ পত্নীকে।

শুধু তাই নয়, ছোট তৈমুরের সামনে কিভাবে এমন পোশাক পড়তে পারলেন কারিনা, তা নিয়েও নিন্দা শুরু হয় নেটদুনিয়ায়। এমনকি নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন সাইফ নিজেও। কেমন স্বামী তিনি যে, নিজের স্ত্রীকে বিকিনি পড়া থেকে আটকাতে পারলেন না বলেও প্রশ্ন তোলেন অনেকে।

তবে মুখে কুলুপ এঁটে থাকার পাত্রী নন কারিনা। ট্রোলের জবাবে নায়িকা বলেন, সাইফ কে যে তাকে বিকিনি পড়া থেকে আটকাবেন? তিনি এও বলেন, স্বামীর সঙ্গে তার যথেষ্ট ভালো সম্পর্ক। সে খুব ভালো ভাবেই জানেন আমি এসব কেন পড়ছি। তিনি যে সাঁতার কাটার জন্যই এমন পোশাক পড়েছেন সেটিও উল্লেখ করেছেন এই অভিনেত্রী।

 



 

Show all comments
  • Snehha ১৩ জুলাই, ২০২০, ১১:১১ পিএম says : 0
    Filmline all is possible.
    Total Reply(0) Reply
  • Trina ১৪ জুলাই, ২০২০, ৬:০৭ এএম says : 0
    Yes Kareena Kapoor Khan being a celebrity have a right to do what ever she wants and if her husband appreciate we people have no rights to judge or make a public issue. She was in a mood for holiday and also for swimming,so its natural to wear bikini or swimming costume. She will not wear saree or kurtas for bathing. So I don't think she made any mistakes by wearing bikini.Last but not the least They are CELEBRITY. We can't point our fingers toward them.
    Total Reply(0) Reply
  • Shaheed ১৫ জুলাই, ২০২০, ১০:১৩ পিএম says : 0
    When nabab mansur wed sharmila Tahoe he made her convert to Muslim naming aesha. But said did not convert Karina. That was big failure and weakness and according to Islam that marriage was not just. So Karina what is doing is unfaithful and deplorable.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন