Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জয়া-ঐশ্বরিয়া-আরাধ্যার করোনা নেগেটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১:৩৪ পিএম

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন। বর্তমানে তারা দু'জন মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে অমিতাভ ও অভিষেকের করোনার পজিটিভ আসার পরপরই জয়া বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন ও তার আট বছরের মেয়ে আরাধ্যার নমুনা পরিক্ষা করতে দেওয়া হয়েছিল। তাদের তিনজনের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অমিতাভ বচ্চনকে আইসিইউ বা ভেল্টিনেশনে রাখা হয়নি। কেননা তার মৃদ্যু লক্ষ্মণ রয়েছে। এছাড়া আজ (১২ জুলাই) দুপুরে আবারও তার করোনা পরিক্ষা করা হবে। অন্যদিকে বাড়ির তিন গৃহকর্মী ও ড্রাইভারের নমুনা নেওয়া হয়েছে। পাশাপাশি বিমএমসি কর্তৃপক্ষ বিগ বির দুই বাড়ি প্রতীক্ষা ও জলসা সিল করে দিয়েছে। আশেপাশের বাড়িগুলো স্যানিটাইজ করা হচ্ছে বলে জানা গেছে।

গতকাল শনিবার (১১ জুলাই) ১১ টা ২২ মিনিটে নিজের মাইক্রোব্লগিং সাইটে অমিতাভ লিখেছেন, আমি কোভিড-১৯ পজিটিভ এবং আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১০ দিন আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের করোনা টেস্ট করার অনুরোধও করেছিলেন ৭৭ বছর বয়সী এই সুপারস্টার।

এমন খবর প্রকাশ্যে আসতেই শোবিজে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সিনেদুনিয়া তো বটেই, রাজনৈতিক সংগঠন থেকে ক্রীড়াঙ্গনের তারকারা বর্ষীয়ান অভিনেতার আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করছেন।

 



 

Show all comments
  • Goutom Ranjon Das ১২ জুলাই, ২০২০, ৫:৩৪ পিএম says : 0
    আপনি কোন চিন্তা করবেন না, সৃষ্টি কর্তা মঙ্গল করবেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন