Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বিরামপুরে করোনা ভাইরাস আক্রান্ত ১জনের মৃত্যু, আক্রান্ত ১১০জন

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ২:০৫ পিএম

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের বাসিন্দা ও বিরামপুর পৌর সভার রুপালি ব্যাংক সংলগ্ন স্যামসাং মোবাইল ফোনের ডিলার বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান মিনু চৌধুরি (৪৮)গতকাল রবিবার করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যায়।
জানা যায়,বিরামপুর উপজেলায় দিন দিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা এ উপজেলায় স্বাস্খ্য বিধি মুখ থুবড়ে পড়েছে। স্বাস্থ্য বিধি কোন লোকেই মানছেন। প্রশাসন অভিযান দেখলে ঐ সমায়ে ভয়ে সামান্য সমায়ে মানছেন স্বাস্থ্য বিধি। গ্রাম গন্জের হাটবাজারে সাধারন মানুষের মানছেনা স্বাস্থ্য বিধি।দোকান পাট সব খোলা।সমান্য সংখ্যাক মানুষের মুখে মাক্স ।যানবাহনে যত্রতত্র জনতার ভিড়। থুবড়ে পড়েছে স্বাস্থ্য সেবা। এসব কারনে এ উপজেলায় প্রতিদিন নতুন নতুন করোন রোগীর সংখ্যা বাড়ছে।
দিনাজপুর জেলার সিভিল সাজন আব্দুল কুদ্দুস জানান, বিরামপুর উপজেলায় এ পর্যন্ত সাংবাদিক সহ ১১০ জন করোনা ভাইরাসে আক্রন্ত হয়েছেন। ৩৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ।অন্যরা হাসপাতালও হোম কোয়ারেনটাইন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ