Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিশ্বকাপ জিতলেই বিয়ে করবেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৩:১৫ পিএম

রশিদ খান। যার মাধ্যমে আফগান্তিনের ক্রিকেটের আলো ছড়াচ্ছে বিশ্বব্যাপী। বর্তমান সময়ে সীমিত ওভারের ক্রিকেটের অন্যতম সেরা পারফরমার রশিদ খান নিজের বিয়ের পরিকল্পনার কথা প্রকাশ করলেন। তাতে জুড়ে দিয়েছেন কঠিন এক শর্ত। আফগান এই তারকা জানিয়েছেন, আফগানিস্তান যদি বিশ্বকাপ জেতে তবেই গাঁটছড়া বাঁধবেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখার খুব বেশি সময় না হলেও এরই মধ্যে হালের অন্যতম সেরা ক্রিকেটারে পরিণত হয়েছেন। ৬৭টি ওয়ানডে, ৪৮টি টি-টোয়েন্টি ও সাতটি টেস্টে খেলেই আড়াইশো উইকেট ছোঁয়ার দ্বারপ্রান্তে এই লেগস্পিনার। ব্যাটিংয়েও রান পাচ্ছেন। এরই মধ্যে বারোশোর কাছাকাছি রান।

তারকায় পরিণত হওয়া রশিদের সঙ্গে নিশ্চয় সংসার গড়ার স্বপ্নও অনেক তরুণীর। কিন্তু নতুন ইনিংস শুরু করা নিয়ে নিজেকেই যেন কঠিন শর্তে ফেলে দিলেন ২১ বছর বছর বয়সী এই ক্রিকেটার।

আফগানিস্তানের আজাদি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বোলারদের মধ্যে র‍্যাঙ্কিংসেরা রশিদ বলেন, “আফগানিস্তান কোনো একবার বিশ্বকাপ জিতলে তখনই আমি আংটিবদল ও বিয়ে করব।”

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখানো রশিদ গত বছর ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপে আফগানিস্তান দলের সদস্য ছিলেন রশিদ। টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকেই বিদায় নেয় তারা। নয়টি ম্যাচ খেলে সবকটিতে হেরে দশ দলের মধ্যে একেবারে তলানিতে ছিল তাদের অবস্থান।

তবে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান নৈপুণ্য দেখাতে পারে বলে ধারণা করা হচ্ছে। যদিও করোনাভাইরাস সংকটের কারণে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় বিশ্বকাপের পরবর্তী আসরটি বড় অনিশ্চয়তা পড়েছে।



 

Show all comments
  • মোঃরাশেদুজ্জামান ১২ জুলাই, ২০২০, ৬:৪১ পিএম says : 0
    তাহলে আপনার চিরকুমার থাকা ছাড়া কোন বিকল্প নাই, বেঁচে থাকতে বিয়ে কপালে নেই
    Total Reply(0) Reply
  • মোঃ রফিকুল ইসলাম ১৪ জুলাই, ২০২০, ৫:৪৮ এএম says : 0
    বিশ্বকাপ জিততে পারে। তারপর বিয়ে অাইবুইড়া হইতে হইব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন