Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

না’গঞ্জে আরও ২৩ জনের করোনা শনাক্ত : আক্রান্তদের ৮৮ভাগ সুস্থ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৩:২১ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৫৬২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২১ জন। নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩৩৩ জন। জেলায় সুস্থ হয়েছেন আক্রান্তের প্রায় ৮৮ শতাংশ।
রোববার (১২ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫ জন, সদরে ৭ জন, আড়াইহাজারে ৩ জন, বন্দরে ২ জন ও রূপগঞ্জে ৬ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত ১ হাজার ৯৩৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ৩০৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২১৪ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৩৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৯৯ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৮ হাজার ৩৭২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০২ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৪ হাজার ৮৫৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৬৮০ জন, সদর উপজেলার ১ হাজার ১৫২ জন, রূপগঞ্জের ৯৭২ জন ও আড়াইহাজারের ৪৬৪ জন, বন্দরের ১৬৮ ও সোনারগাঁয়ের ৪২৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ