Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল, তারকাদের উদ্বেগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৩:৩২ পিএম

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (১১ জুলাই) অসুস্থতার কথা নিজেই জানিয়েছিলেন এ কিংবদন্তি।

বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ বচ্চন। সেখানে তার চিকিৎসা শুরু হয়েছে। জানা গেছে, অভিনেতার শরীরে মৃদু পরিমান উপসর্গ রয়েছে। আর সেকারণেই আইসিইউতে নেওয়া হয়নি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে উল্লেখে করা হয়েছে, অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। কিন্তু আগে থেকেই নানা ধরনের শারীরিক জটিলতার কারনে খানিকটা দুশ্চিন্তায় আছেন চিকিৎসকরা। হেপাটাইটিস বি, যক্ষা রোগে আক্রান্ত ছিলেন তিনি। এছাড়া লিভারের ২৫ শতাংশ কাজ করে। পাশাপাশি বয়সও ৭৭ হয়েছে বর্ষীয়ান অভিনেতার। সবকিছু মিলিয়ে চিকিৎসকদের ধারণা, শাহেনশার অবস্থার অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে অভিনেতার করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তা ও উদ্বেগে ছেয়ে গেছে বলিউড। সিনেদুনিয়ার পাশাপাশি রাজনৈতিক সংগঠন ও ক্রীড়াঙ্গনের তারকারা সোশ্যাল মিডিয়ায় তার সুস্থতা কামনা করছেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি টুইটারে লিখেছেন, অমিতাভ বচ্চনজি করোনা পজিটিভ, এমন খবরে আমি মর্মাহত। তার শক্তি ও শিগগিরই সুস্থতা কামনা করছি।

'ড্রিম গার্ল' খ্যাত অভিনেত্রী হেনা মালিনী লেখেন, অমিতজি কোভিড-১৯ পজিটিভ এবং নানাবতী হাসপাতালে ভর্তি আছেন। আমি তার মঙ্গল কামনা করি। আশা করছি, সবার প্রার্থনায় সে আবারও ফিরে আসবেন।

প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, অমিতজি ও অভিষেক আপনাদের দু'জনের আরোগ্য কামনা করি। আপনাদের জন্য শুভ কামনা ও প্রার্থনা।

ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, নিজের যত্ন নিন অমিতজি। আপনার আরোগ্য ও দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা রইল।

এছাড়া সঞ্জয় দত্ত, বনি কাপুর, মহেশ বাবু, ধানুশ, তাপসী পান্নু, সোনম কাপুর, বিপাশা বসু সহ অসংখ্য তারকারা সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করে পোস্ট শেয়ার করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ