Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনা রিপোর্ট কেলেঙ্কারি: ডা. সাবরিনা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৩:৩৮ পিএম | আপডেট : ৫:৫৪ পিএম, ১২ জুলাই, ২০২০

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট ডেলিভারি দেয়া জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার (১২ জুলাই) বিকেলে তাকে গ্রেফতার দেখানো হয়।

এর আগে দুপুরে তাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ সাবরিনাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেকেজি হেলথ কেয়ারের করোনা টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগে এরইমধ্যে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। সাবরিনা তারই স্ত্রী।



 

Show all comments
  • aaaaaa ১২ জুলাই, ২০২০, ৮:৫৩ পিএম says : 0
    what about the big fishes?
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ১২ জুলাই, ২০২০, ৫:৪৪ পিএম says : 0
    কত রাঘব বোয়ালদের কিছুই হয়নি, এসব তো চুনোপুঁট,, আমার চাওয়া হলো এদেরকে ফাঁসি দেয়া হোক। তাহলে এদের উচিৎ বিচার হবে। এরা মানুষের জীবন নিয়ে খেলা কর।
    Total Reply(0) Reply
  • SelimAhmed ১২ জুলাই, ২০২০, ৪:২৬ পিএম says : 0
    এই রিপোর্টের কারনে বিদেশে বাংলাদেশের ভাবমূর্তিক্ষুণ্ন হয়ে,এদের কে বড় শাস্তি দেয়া হোক,যাতে আর কেউ এরকম দুঃসাহস করতে না পারেন,জেকেজী এবংরিজেন্ট হাসপাতালের কারনে কতগুলো পরিবার আজ বিপর্যয়ের মুখে পড়ছে,অবশ্যই বড় শাস্তি প্রয়োজ।
    Total Reply(0) Reply
  • Zahangir ১২ জুলাই, ২০২০, ৫:৫৪ পিএম says : 0
    উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে।
    Total Reply(0) Reply
  • Moshiur ১২ জুলাই, ২০২০, ৫:২৯ পিএম says : 0
    Good dicition
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ১২ জুলাই, ২০২০, ৮:০১ পিএম says : 0
    খুবই ভাল সংবাদ এদেরকে (আরিফ চৌধুরী ও ডাক্তার সাবরিনা আরিফ) এবার কড়া সাজা দিয়ে সমাজের অন্যান্য ডাক্তারদেরকে সাবধান করতে হবে। এমনিতেই ডাক্তাররা টাকার লোভী তারপর এধরনের দুর্নীতির সুযোগ থাকলে তারা দেদারসে টাকা কামাবে আর জনগণের দফারফা হবে। উন্নত দেশে রুগীদের প্রতি ডাক্তারদের দায়িত্ববোধ রয়েছে। আর বাংলাদেশে ডাক্তারি পাশ করেই সরকারই চাকুরী পাশা পাশি নিজস্ব চেম্বার নয়ত অন্যকোন হাসপাতালে রুগী দেখে প্রচুর অর্থ উপার্জনই হচ্ছে ডাক্তারদের পেশা। এনারা রুগী দেখে এগাদা ঔষুধ লিখে দেন এরমধ্যে একটা কাজ করলেই তাদের দায়িত্ব শেষ। আল্লাহ্‌ আমাদের দেশের ডাক্তারদেরকে তাদের প্রকৃত মর্যাদা মত চলার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ১২ জুলাই, ২০২০, ৯:১৭ পিএম says : 0
    পৃথিবী জুড়েই গজব আজাব কোটির অদিক আক্রান্ত লক্ষ লক্ষ মৃত্যু। মৃত্যুর মিছিল অব‍্যাহত ভাবে চলছে।কখন কে মৃত্যুর তালিকায় পড়েন আল্লাহ্ জানেন। ভয়ংকর সংকটময় পরিস্থিতি বাংলাদেশে কিছু মানুষের কর্মকান্ডে দেশে ও দেশের বাহিরে চরমভাবে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এই মহিলার স্বামী সহ যারা জড়িত তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ গ্রহণ করা হোক। প্রশ্ন করার যোগ্যতা আমার নাই। দেশ কে চালান। সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়োজিত প্রত‍্যেক প্রতিষ্টানের শৃংখলা কোথায়। কাজ ছোট্ট হউক আর বড় হউক গ্রহণযোগ্যতা নিয়মকানুন দেখার গুরুত্ব দায়িত্ব কার?ব‍্যর্থতার জন্যে তার কি শান্তি জবাব দিহিতা কোথায়? সবকিছুই বঙ্গবন্ধুর কন‍্যার কাদে নিতে হবে কেন?????। শাহেদ সাবরিনা পর্দার অন্তরালে শত শত আছে। রাষ্ট্রেীয় দায়িত্ব যাদের এদের চিহ্নিত করা সরকারের নিকট তথ্য উপাপ্ত দিয়ে প্রযোজনী ব‍্যবস্থা করা। এরা চরমভাবে ব‍্যার্থ হচ্ছে কেন??? (গুরুত্বপূর্ণ) করোনা রিপোর্ট কেলেঙ্কারি এটি করলেন এই মুহুর্তে দেশ জাতির জন্যে শহীদ হচ্ছেন প্রান দিচ্ছেন হাজার হাজার আক্রান্ত ডাক্তারের ক্ষুদ্র একটি অংশকে দায়ী করা য়ায়। সবচেয়ে বড় অপরাধ আমাদের শৃংখলা নাই। করোনার পরিস্থিতি কার গ‍্যারান্টি আছে?? বলুন। সবচেয়ে বড় দুঃখ আমাদের ধর্মীয় শিক্ষা নাই। পারিবারিক শিক্ষা নাই। সামাজিক শিক্ষা নাই। সামাজিক মান সম্মানের ভয় নাই ইত্যাদি। আল্লাহ্ দরবারে আমাদের ক্ষমা প্রার্থনা করা তুওবা আল্লাহ্ আপনি আমাদের হেদায়েতের মাধ্যমে সঠিকভাবে চলার তৌফিক দিন আমিন। আল্লাহর আরো ফরিয়াদ জানাই বালাদেশের কোটি কোটা মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা বিশ্বাস সম্মানের জায়গা মাননীয় প্রধান কে মন্ত্রী শক্তি দিন এদের বিরুদ্ধে কঠিন কঠোর ব‍্যবস্থা গ্রহনের আমিন
    Total Reply(0) Reply
  • Common Man ১২ জুলাই, ২০২০, ১১:০৯ পিএম says : 0
    The test for coronavirus is only about 70 percent accurate. On top of that there are many reasons why anyone can get a falls negative. Did these people actually commit any crime? Or is it a political ploy?
    Total Reply(0) Reply
  • Engr Abul Hossain ১৩ জুলাই, ২০২০, ১২:৫২ এএম says : 0
    They are the severe enemy of the Nation and of the Country. They should never be forgiven.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ