Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে পিকআপ ছিনতাইয়ের চেষ্টা, চালক ও হেলপাড়কে কুপিয়ে জখম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৪:০০ পিএম

আড়াইহাজারে একটি পিকআপ ভ্যানের চালক ও হেলপাড়কে কুপিয়ে গাড়ী ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারীরদল । শনিবার রাত সাড়ে ১১টার দিকে আড়াইহাজার পৌরসভার বড়দিঘিরপাড় এলাকায় এই ঘটনাটি ঘটে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, শনিবার রাতে ভুলতা থেকে ৩/৪ জন ছিনতাইকারীর দল যাত্রী বেশে তাদের পিকআপে উঠে পড়ে। গাড়ীতে উঠে দুস্কৃতিকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে গাড়ীটি ডাকাত দল তাদের নিয়ন্ত্রণে নিয়ে ধাঁরালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে।

গাড়ীটি উপজেলার বড় দিঘিরপাড় নামক এলাকায় চালক ও ছিনতাইকারীদের ধস্তাধস্তিতে একটি পুকুরে পুকুরে পড়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় চালক ও হেলপাড়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। চালকের চোখ বাঁধা অবস্থায় ছিল। আহত দুই জনই শরীরেই আঘাতের চিন্হ রয়েছে।

আহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার নুরুল ইসলামের ছেলে কানিছ (২৮) ও কিশোরগঞ্জ এলাকার আব্দুল কাসেমের ছেলে হাকিম (১৮)। রাতেই আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদের অবস্থা অবনতি ঘটলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো জানান, ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ