Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

এবার মেয়েসহ করোনায় আক্রান্ত হলেন ঐশ্বরিয়া রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৪:১৮ পিএম

দুশ্চিন্তা আর হতাশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বচ্চন পরিবারের। শনিবার (১১ জুলাই) নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন। এরপরেই পরিবারের বাকি সদস্যদের নমুনা পরিক্ষা করা হয়৷ সেসময় ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যা এবং তার শাশুড়ী জয়া বচ্চনের করোনা নেগেটিভ এসেছিল।

কিন্তু এবার জানা গেল, রবিবার (১২ জুলাই) দুপুর ২ টা ৩০ মিনিটে একটি রিপোর্টে কন্যা আরাধ্যা সহ অ্যাশের করোনা পজেটিভ এসেছে। অন্যদিকে, জয়া বচ্চন ও তার মেয়ে শ্বেতা নন্দা এবং নাতি অগস্ত্যের করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন মহারাষ্ট্রের সহকারী কমিশনার বিশ্বাস মোতে।

এদিকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ লিখেছেন, 'ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তার মেয়ে আরাধ্য রায় বচ্চনের কোভিড-১৯ পজিটিভ। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা আশা করছি, বচ্চন পরিবার খুব শিগগিরই সুস্থ হয়ে উঠবে।'

গতকাল শনিবার (১১ জুলাই) ১১ টা ২২ মিনিটে নিজের মাইক্রোব্লগিং সাইটে অমিতাভ লিখেছেন, আমি কোভিড-১৯ পজিটিভ এবং আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১০ দিন আমার সঙ্গে যারা এসেছেন তাদের করোনা টেস্ট করার অনুরোধও করেছিলেন ৭৭ বছর বয়সী এই সুপারস্টার।

এমন খবর প্রকাশ্যে আসতেই শোবিজে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সিনেদুনিয়া তো বটেই, রাজনৈতিক সংগঠন থেকে ক্রীড়াঙ্গনের তারকারা বর্ষীয়ান অভিনেতার আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন