Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

সিরাজগঞ্জ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের সয়দাবাদে মুরগীবাহী পিকআপ ও ট্রাকের সংঘর্ষে সিহাব (৩২) নামে এক মুরগী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনা আরো ২ জন আহত হয়েছে। গতকাল রোববার সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিহাব সিরাজগঞ্জ শহরের ভাঙ্গাবাড়ী মহল্লার আব্দুর রহমানের ছেলে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, গতকাল রোববার সকালে শহর থেকে মুরগী বোঝাই পিকআপ নিয়ে বেলকুচি নিজ বাড়ীর দিকে যাচ্ছিলেন সিহাব। ট্রাকটি সয়দাবাদ মোড়ে পৌঁছলে পিছন থেকে আরেকটি ট্রাক স্বজোরে ধাক্কা দিলে পিকআপটি উল্টে গেলে সিহাব ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত ২জন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে তরুণ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন। শনিবার রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তরুণ পিকআপের হেলপার। তাঁর বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায়। গোপালগঞ্জ সদর থানার ওসি সেলিম রেজা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সেবা গ্রিনলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে যায়। এ সময় ঢাকা গামী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপটি দুমড়েমুচড়ে যায়। পিকআপে থাকা চারজন আহত হন। তাঁদের উদ্ধার করে গোপালগঞ্জে আড়াইশ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হেলপার তরুণের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ