Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মাকে বাঁচাতে গিয়ে বাকৃবি শিক্ষার্থীর মৃত্যু

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৫:৩৮ পিএম

বিদ্যুৎস্পৃষ্ট মাকে বাঁচাতে গিয়ে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়ের (বাকৃবি) পশুপালন অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আল-আমিন ইসলাম মিথুন। রোববার সকাল ১০টায় বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ওই ঘটনাটি ঘটে। মিথুন বগুড়া জেলার গাবতলী উপজেলার চকসাদু গ্রামের মো. মোজাম হোসেনের ছোট ছেলে।

মিথুনের বড় ভাই সাদেকুল ইসলাম জানান, করোনাভাইরাসের কারণে বিশ^বিদ্যালয় বন্ধ থাকায়, লকডাউনে মিথুন ও তার মা তার বোনের বাসা মানিকগঞ্জে অবস্থান করছিলেন। রোববার সকালে তার মা বিদ্যুৎস্পৃষ্ট হলে, মিথুন মাকে বাঁচাতে গিয়ে নিজেই বিদ্যুৎস্পৃষ্ঠ হলে গুরুতর অবস্থায় তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। এসময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এ ঘটনায় মিথুনের মা বেঁচে গেছেন বলে জানান তার ভাই।

এদিকে মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মিথুনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তার সহপাঠী, শিক্ষক, বড় ভাই এবং ছোট ভাইয়েরা।

 



 

Show all comments
  • Md zahid ১২ জুলাই, ২০২০, ৯:৩৪ পিএম says : 0
    ছেলেটার বাড়ী আমার বাসার সামনে মুখোমুখি ছেলেটা আসলেই অতন্ত ভাল একটা ছেলে, আল্লাহ তাকে বেহেস্ত নাসিব করুক, আমিন
    Total Reply(0) Reply
  • Md zahid ১২ জুলাই, ২০২০, ৯:৩৪ পিএম says : 0
    ছেলেটার বাড়ী আমার বাসার সামনে মুখোমুখি ছেলেটা আসলেই অতন্ত ভাল একটা ছেলে, আল্লাহ তাকে বেহেস্ত নাসিব করুক, আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ