Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

কুমিল্লায় ইউপি মেম্বারের বিরুদ্ধে চেয়ারম্যানের অভিযোগ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৭:৪৬ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার টনকি ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) মজিবুর রহমানের বিরুদ্ধে পরিষদের কোন কর্মকান্ডে অংশ গ্রহন না করে এলাকায় নানা অপকর্মসহ ওয়ার্ডের বাসিন্দাদের নাগরিক সেবা কার্যক্রম থেকে বঞ্চিত রাখার অভিযোগ উঠেছে।
রবিবার (১২ জুলাই) বেলা ১১টায় ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় টনকি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন অভিযোগ করে বলেন, ‘৪নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) মজিবুর রহমান দীর্ঘদিন যাবত পরিষদের সাধারণ সভা কিংবা কোন প্রকার উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহন করছেনা। এলাকার নাগরিকদেরকে কোন প্রকার সেবাও প্রদান করছেনা। এলাকার লোকজনের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে সে উল্টো আমার বিরুদ্ধে ওঠেপড়ে লেগেছে’।
এদিকে ওই সভায় রেজুলেশনে স্বাক্ষর করে ইউপি মেম্বার মজিবুরের অপসারণ দাবী করেন ইউপি চেয়ারম্যানসহ সকল সদস্যরা।
এ সময় মেম্বার মজিবুরের কর্মকান্ডের সমালোচনা করে বক্তব্য রাখেন, সদস্য শিরিন আক্তার, নার্গিস বেগম, মোর্শেদা বেগম, মো: কাউছার, জসিম উদ্দিন প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন সমাজসেবক শাহ আলম সরকার, এডভোকেট তৌফিকুল ইসলাম আমির, আব্দুল বারেক সরকার, শিশু মিয়া, হোসেন সরকার, দুলাল ভুইয়া, কামাল হোসেন, ফারুক মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ