Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ডাকাতির চেষ্টা

চালক ও হেলপারকে কুপিয়ে জখম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩২ এএম

আড়াইহাজারে একটি পিকআপ ভ্যানের চালক ও হেলপারকে কুপিয়ে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারিরা। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে আড়াইহাজার পৌরসভার বড়দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, শনিবার রাতে ভুলতা থেকে ৩-৪ জন ছিনতাইকারি যাত্রীবেশে পিকআপে ওঠে। গাড়িতে ওঠে দুস্কৃতিকারীরা অস্ত্রের মুখে চালককে জিম্মি করে ফেলে। এ সময় চালক ও ছিনতাইকারিদের ধস্তাধস্তিতে গাড়িটি পুকুরে পড়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় চালক ও হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। চালকের চোখ বাধা অবস্থায় ছিল। আহত দুইজনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
আহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার নুরুল ইসলামের ছেলে কানিছ (২৮) ও কিশোরগঞ্জ এলাকার আব্দুল কাসেমের ছেলে হাকিম (১৮)। রাতে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাদের অবস্থা অবনতি ঘটলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওসি আরও জানান, ছিনতাইকারিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ