Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মাদরাসাছাত্রীসহ ২ জনকে পিটিয়ে আহত

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩২ এএম

মাদারীপুর সদর উপজেলায় ১ মাদরাসাছাত্রীসহ ২ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

গত শুক্রবার বিকেলে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের খাদমসী গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত সামীমা আক্তার ত্রিভাগদী দারুল হাদিস মহিলা মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী। সে একই এলাকার শাজাহান মুন্সীর মেয়ে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, কুনিয়া ইউনিয়নে খাদমসী গ্রামের রুহুল মুন্সীর ছেলে মিরাজ মুন্সী (২৫) তার চাচাতো বোনদের নিয়ে শুক্রবার বিকেলে নৌকা নিয়ে ঘুরতে বের হয়। এ সময় মিরাজের সাথে পূর্ব শত্রæতার জের ধরে আতাহার খান (৫৫), ইউসুফ মোল্লা (৫৫), জামাল মুন্সী (৫০) ইলিয়াস মুন্সী (৫০), ইস্রাফিল নপ্তী (৪৫), আকমান হাওলাদার (৪০), আরমিন বেপারী (২০) ও সুমন মুন্সীসহ ১৩ জন মিলে নৌকায় থাকা সকলের ওপরে হামলা চালায়। এতে মিরাজ মুন্সী ও সামীমা আক্তার গুরুতর আহত হলে শুক্রবার রাতেই তাদেরকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত মাদরাসাছাত্রী সামীমা আক্তার বলেন, আমার ভাইকে এলোপাতারিভাবে পিটাতে দেখে আমার বড় বোন শাহিদা আক্তার তাদের পায়ে ধরে তবুও তারা থামেনি। পরে আমাকেও লাঠি দিয়ে মাথায় আঘাত করে।
কুনিয়া ইউনিয়নের বিট পুলিশের ইনচার্জ আলমগীর হোসেন বলেন, শনিবার দুপুরে আহতদের আমরা সদর থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দিয়েছি। তাদের থানায় অভিযোগ দেয়ার কথা।
এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, এ বিষয়ে আমরা অভিযোগ পেলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ