Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

কুবিতে ছাত্রলীগের পাঁচ শতাধিক গাছ রোপণ

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩১ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের ৩ মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ৫শ’র অধিক ফলজ গাছের চারা রোপন করেন নেতাকর্মীরা।

এ বৃক্ষরোপণ কর্মস‚চির অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, নওয়াব ফয়জুন্নেছা, চৌধুরাণী হলের প্রধ্যক্ষ মো. সাদেকুজ্জামান, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখার সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের হল, ফ্যাকাল্টি, বিভাগসম‚হের সামনে মোট দেশীয় ৬৫০টি আম, জাম, পেয়ারা, লেবু, চালতা, ডেউয়া, বেলজিয়াম, আকাশি গাছের চারা রোপন করা হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা কয়েক দিনব্যাপী এ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি। আজ আমরা ৫শ’র মতো চারা রোপণ করেছি। কিছু চারা হল প্রশাসন, ডিন এবং এস্টেট অফিসকে বুঝিয়ে দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ