Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১:১১ এএম

অর্থপাচার এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে ল²ীপুর-২ আসনের এমপি কাজী সহিদ ইসলাম (পাপুল) এর স্ত্রী সেলিনা ইসলাম এমপি এবং তার শ্যালিকা জেসমিন প্রধানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল তাদের তলবি নোটিশ পাঠান সংস্থার উপ-পরিচালক মো. সালাহউদ্দিন। আগামী ২২ জুলাই প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে তাদের হাজির হতে বলা হয়েছে।

নোটিশে বলা হয়, কাজী সহিদ ইসলাম পাপুল, সংসদ সদস্য (ল²ীপুর-২) ও পরিচালক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ঢাকাসহ অন্যান্যদের বিরুদ্ধে অবৈধভাবে গ্রাহককে ঋণ প্রদানসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ মানিলন্ডারিং করে বিদেশে পাচার করেছেন মর্মে অভিযোগ রয়েছে। এছাড়া শত শত কোটি টাকার জ্ঞাত আয় বহিভর্‚ত সম্পদ অর্জন সংক্রান্ত অভিযোগের সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে তাদের বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা প্রয়োজন। তাই এই নোটিশের বিষয়ে বক্তব্য প্রদানের লক্ষ্যে আগামী ২২ জুলাই দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ঢাকায় হাজির হওয়ার জন্য অনুরোধ জানানো হয়। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগের বিষয়ে তাদের কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ