Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সিনেমা ছেড়ে কৃষিকাজে ব্যস্ত সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৯:৪৪ এএম

বলিউড সুপারস্টার সালমান খান। নানা কারণেই সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। লকডাউনের জেরে গেল কয়েকমাস ধরে পানভেলের ফার্মহাউসে রয়েছেন ভাইজান। অবসর সময়ে নানারকম সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখছেন অভিনেতা। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। নিজের বাগানবাড়িতে কৃষিকাজে মনোযোগ দিয়েছেন বলিউড সুলতান।

নিজেকে সর্বদা কিভাবে ব্যস্ত রাখতে হয়, সেকথা ভালোভাবেই জানেন সালমান খান। আর সেকারণেই নানা সময়ে বিভিন্ন অবতারে দেখা যায় তাকে। এবার সিনেমা ছেড়ে কৃষিকাজে মনোযোগ দিলেন তিনি। কৃষকদের সম্মান জানিয়ে জয় কিশান ধ্বনিও শোনা গিয়েছে।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে, একেবারেই সাদামাটা পোশাকে বৃষ্টিস্নাত দিনে মনের আনন্দে পানভেলের কৃষি জমিতে ধান বুনছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, 'প্রতিটা দানাতেই খানা ওয়ালাদের নাম লেখা থাকে। জয় কিশান!'

এমন ছবি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে ছড়িয়ে। সালমানের কৃষিকাজের ছবিটি এখন রীতিমতো ভাইরাল। প্রিয় অভিনেতার এমন ছবি হাতে পেয়ে আবেগাপ্লুত ভক্ত-অনুরাগীরা। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, 'ভাইজান আপনি বাস্তব জীবনেরও হিরো।'

প্রসঙ্গত, চলতি বছরের বহুল আলোচিত 'রাধে' সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন সালমান খান। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন দিশা পাটানি। আছেন রণদীপ হুডা এবং জ্যাকি শ্রফও। শোনা যাচ্ছে, জুলাই মাসের গোড়ার দিকে সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে। সবকিছু ঠিক থাকলে আগামী দীপাবলিতে চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন