Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

রাজাপুরে মুখে মাস্ক না পরায় ২৪ জনকে জরিমানা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৯:৫৮ এএম

ঝালকাঠির রাজাপুরে স্বাস্থ্যবিধি না মেনে মুখে ম্যাস্ক না পরায় ২৪ জনকে জরিমান করেছে ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধ করতে উপজেলার হাট-বাজার, ব্যাসস্টান্ডসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত এ দন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলো মোঃ জালাল হাওলাদার (৫০), মোঃ রিয়াজ মাহম্মুদ (২৫), মোঃ আলামিন (৩৪), মোঃ ফারুক হোসেন (২৪), মোঃ অভি (১৮), মোঃ মিজান মাঝি (৩৫), মোঃ বেল্লাল (৪০), মোঃ লাল মিয়া (৫০), মোঃ সোহেল খান (৩০), মোঃ শাহদাৎ হোসেন (২৬), মোঃ ইউনুস (৫৫), মোঃ ইউসুব (৪৫), মোঃ রুবেল (২২), আব্দুল জলিল (৫০), মোঃ রহমান (৩৫), মোঃ সুলতান সিকদার (৫৫), মোঃ রিপন (৩১), মোঃ সোলায়মান (৩৫), মোঃ হিরন (৪৫), মোঃ লোকমান (২৩), মোঃ মাসুদুর রহমান (৩৫), মোঃ মুন্না (৪০), মোঃ পলাশ (২৮), মোঃ বাদল খলিফা (৪৫)।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সোহাগ হাওলাদার জানান, সরকারি নির্দেশ অমান্য করায় বাংলাদেশ দন্ডবিধি ২৬৯ ধারায় ২৪ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। ২৪ ব্যক্তিকে দুই হাজার এক শত টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন