Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০২১ সালের অপেক্ষায় প্রহর গুনছেন কারিনা কাপুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১০:৪৭ এএম

চলতি বছরে একের পর এক বিপর্যয়ে বিধ্বস্ত সারাবিশ্ব। ২০২০ সালটি বিশ্ব শোবিজের জন্য মোটেও সুখকর নয়। এ তালিকায় বাদ পড়েনি বলিউড ইন্ডাস্ট্রিও। একদিকে মহামারির প্রাদুর্ভাব, অন্যদিকে বছরের শুরু থেকেই মৃত্যু সংবাদ। সব মিলিয়ে বলি তারকাদের মন বিষণ্ণতায় ছেয়ে গেছে। আর সেজন্য এ বছরের বিদায় চাওয়া সকলের জন্য অত্যাবশ্যক হয়ে দাঁড়িয়েছে। এবার তো ঘোষণা দিয়েই দিলেন ছোট নবাবের ঘরণী কারিনা কাপুর খান যে, আগামী বছরের অপেক্ষা প্রহর গুনছেন তিনি।

লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে স্বামী সাইফ আলীর সঙ্গে কোয়ারেন্টিনে আছেন কারিনা কাপুর। কাজের ব্যস্ততা নেই, তাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নায়িকা। স্বামী, সন্তান ও পরিবারের সঙ্গে কাটানো নানা মুহুর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। যেগুলো হাতে পেয়ে ভক্তরা দারুণ খুশি।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে একটি পুরনো ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর। যেখানে বিষণ্ণ মনে অজানায় তাকিয়ে আছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, '২০২১ সালের অপেক্ষায়....!'

কাজের ক্ষেত্রে সর্বশেষ 'আংরেজি মিডিয়াম' সিনেমায় দেখা গিয়েছে কারিনা কাপুরকে। এতে তার সঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান। এছাড়া আমির খান অভিনীত 'লাল সিং চাড্ডা'তে অভিনয় করবেন তিনি। সিনেমাটি হলিউডের 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ