Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন আনুশকা শর্মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১১:১১ এএম

বলিউডের সঙ্গে ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। দশকের পর দশক ধরে চলে আসছে এই দুই জগতের সম্পর্ক। শর্মিলা ঠাকুর ও মনসুর আলী খান পতৌদির প্রেম কাহিনীর পর কত যে গল্প মুম্বাইয়ের আকাশে। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলি এখন তো সুখী দম্পতি।

২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে গাঁটছাড়া বাঁধেন আনুশকা শর্মা। তারপর থেকে একে অপরকে উৎসাহ প্রদান করে গিয়েছেন। তাদের দু'জনের কমক্ষেত্র আলাদা হলেও উৎসাহে কোনওদিন ভাঁটা পড়েনি। অভিনেত্রীর প্রতিটি কাজেরই প্রসংশা করতে দেখা গেছে বিরাটকে। তিনিও সর্বদা সাহস জুগিয়েছেন স্বামীকে।

সম্প্রতি বিনোদন ভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন 'ভোগ'-এর জন্য ফটোশুট করেছেন আনুশকা। যেখানে কখনও বিকিনিতে আবার কখনও সমুদ্র সৈকতে আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন বিরাট পত্নী। একের পর এক বোল্ড ফটোশুটে যে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তা বলাই বাহুল্য! ইতোমধ্যে ছবিগুলো অন্তর্জালে ভাইরাল হয়ে গেছে। প্রতিটি ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে কয়েক লাখ।

এদিকে আনুশকা শর্মাকে সবশেষ দেখা গিয়েছিলো 'জিরো' সিনেমায়। এতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তারপর আর নতুন কোনও প্রজেক্টে হাত দেননি নায়িকা। অভিনয় থেকে দূরে থাকলেও, প্রযোজনার কাজ নিয়মিত করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে তার প্রযোজনা সংস্থার ব্যানারে ওয়েব সিরিজ 'পাতাল লোক' এবং 'বুলবুল' সিনেমা মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ