Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ঐশ্বরিয়ার আরোগ্য কামনা করে বিতর্কিত সাবেক প্রেমিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৫৯ পিএম

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন। এমনটি গেল শনিবার রাতেই জানা গিয়েছিলো। পরের দিন রবিবার (১২ জুলাই) এই সংক্রমণে আক্রান্ত হন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন ও তার ১০ বছরের কন্যা আরাধ্যাও। এই খবর কানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বচ্চন পরিবারের আরোগ্য কামনা করেন অভিনেতা বিবেক ওবেরয়।

তবে বিবেক শুধু সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার জন্যই নয়, বরং পুরো পরিবারের জন্যই আরোগ্য কামনা করেছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যে নিউজের লিংক শেয়ার করেছেন, সেখানে অ্যাশ ও তার মেয়ে আরাধ্যার করোনা আক্রান্তের খবর এবং মা-মেয়ে দু'জনের ছবি রয়েছে। যা দেখে রীতিমতো মজেছেন নেটজনতারা!

বিবেকের এমন পোস্ট নজরে আসতেই তাকে কটাক্ষ করতে ভোলেননি নেটিজেনদের একাংশ। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, অমিতাভজি আক্রান্ত হলে কোনও মন্তব্য করলেন না ঠিকই, কিন্তু সাবেকের খবরে মন গলেছে আপনার। আরেকজন লেখেন, নিচের কমেন্টগুলো পড়ে হাসব না কাঁদব ঠিক বুঝে উঠতে পারছি না।

অন্যজন লিখেছেন, সাবেক হলেও হৃদয়ে দূর্বলতা রয়েই গেছে। আরও নানা ধরনের মন্তব্যে ভরপুর বিবেকের ওই পোস্টে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই চিত্রতারকা।

বলিউডে গুঞ্জন রয়েছে, সালমান খানের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরই বিবেক ওবেরয়কে মন দিয়েছিলেন ঐশ্বরিয়া। এরপর বেশ কিছুদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা দু'জন। তবে খুব বেশিদিন টেকেনি তাদের সম্পর্কটি। অবশ্য এর কারণও ইতোমধ্যে অনেকেরই জানা।

অন্যদিকে জুনিয়র বচ্চন নিজের টুইটারে লিখেছেন, 'আমরা সবাই চিকিৎসাধীন রয়েছি। এমনকি, চিকিৎসকদের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত হাসপাতালেই থাকছি।' অভিষেকের এমন পোস্টে স্পষ্টই বোঝা যাচ্ছে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনকে আরও কিছুদিন হাসপাতালেই থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ