Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নওগাঁর রাণীনগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ২:৩৬ পিএম

নওগাঁর রাণীনগর উপজেলার আতাইকুলা সরদারপাড়া গ্রামে পারিবারিক কলোহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী সামছুন নাহার (৪৫) খুন হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত স্বামী সিরাজুল ইসলাম (৫৫) কে আটক করে পুলিশে সোর্পদ করেছে। রবিবার আসর নামাজের সময় উপজেলার আতাইকুলা সরদারপাড়া গ্রামে এ হত্যার ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে দন্দ চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার আসর নামাজের সময় স্ত্রী সামছুন নাহার নামাজ পরার সময় স্বামী সিরাজুল ইসলাম স্ত্রীকে ছুরিকাঘাত করে। এ সময় গুরতর আহত অবস্থায় ফেলে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা স্বামী সিরাজুলকে আটক করে। স্থানীয় লোকজন আহত সামছুন নাহারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথে মারা যায়। তবে কি ধরনের পারিবারিক কলহ ছিল তা তৎক্ষণাৎ জানা সম্ভব হয়নি।
রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, নামাজরত অবস্থায় ছুরিকাঘাতের কথা শুনছি। মূলত কিভাবে ঘটনা ঘটল- তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় স্বামী সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ ও মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ