Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

মির্জাপুরে একজনের মৃত্যু অতিরিক্ত পুলিশ সুপারসহ নতুন আক্রান্ত ২০

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ২:৪৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়া গত চব্বিশ ঘন্টায় উপজেলার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে অতিরিক্ত এক পুলিশ সুপার, ৫ পুলিশ কনস্ট্রেবলসহ নতুন করে আরও ২০ জন করোনা আক্রান্ত হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন । এ নিয়ে এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩২৮ জন। এর মধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৩২ জন।

নতুন আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন অতিরিক্ত পুলিশ সুপার ও পাঁচজন কনস্টেবল, বানাইল ইউনয়নের নরদানা গ্রামের দুইজন, মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রামের একজন, গোড়াই ইউনয়নের কদিম দেওহাটা গ্রামের একজন, মির্জাপুর সদরের একজন,ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামের একজন, ফতেপুর গ্রামের একজন, জামুর্কীর একজন, গোড়াই এলাকার দুইজন, কামারপাড়ার একজন, বাইমহাটীর একজন, রাজাবাড়ির একজন ও পাকুল্যার একজন রয়েছে।
জানা গেছে, মির্জাপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেশ কর্মকারের ছেলে প্রকাশ কর্মকার দুলুর করোনা উপসর্গ দেখা দিলে গত ২৪ জুন নমুনা দেন। চার দিন পর ২৮ জুন তার পজেটিভ রিপোর্ট আসে।পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয় বলে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক জানান, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রক্রিয়া চলছে। এছাড়া করোনায় মারা যাওয়া ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ