Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাভাইরাস: মৃত্যু বেড়ে ২৩৯১, আক্রান্ত ১৮৬৮৯৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ২:৫৩ পিএম

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২,৩৯১ জনে দাঁড়িয়েছে। এছাড়া মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,৮৬,৮৯৪ জনে।

আজ সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৭৭টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২,৪২৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট ৯,৫২,৯৪৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪,০৭৩ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ৯৮,৩১৭ জন।

গতকাল শনিবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১১,০৫৯টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ২,৬৬৬ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৮৩,৭৯৫ জন। আর গতকাল আরও ৪৭ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ২,৩৫২ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ৫,৫৮০ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৯৩,৬১৪জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ