Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৩:০৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নে এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) দুপুরে ইউনিয়নের ইজারকান্দি কবরস্থানের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।
কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) আমিনুল জানান, লাশের চেহারা ও মাথা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। কোন প্রাণী লাশটির চেহারা খেয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরনে ছিল পাঞ্জাবি, লুঙ্গি ও কোমরে গামছা। রাতের কোন এক সময় হয়তো কেউ হত্যা করে লাশটি এখানে ফেলে রেখে গেছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, দুপুরে স্থানীয়দের সংবাদে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের নাম পরিচয় জানার পাশাপাশি এটি হত্যাকান্ড কিনা খুঁজে বের করা হচ্ছে। নিহতের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ