Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

শেরপুরে একাধিক পক্ষের দ্বন্দ্বে বিদ্যালয়ের জমি প্রশাসনের নিয়ন্ত্রণে

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৩:৫২ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় একাধিক পক্ষের দ্বন্দ্বের কারণে সংর্ঘষের আশংকায় বিদ্যালয়ের জমি প্রশাসন নিয়ন্ত্রণ নিয়েছে। আজ ১২ জুলাই সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান ঘটনাস্থল পরির্দশ করে এ সিদ্ধান্ত জানান।
প্রশাসন সূত্রে জানা গেছে, পৌর শহরের সাহা পাড়া এলাকায় তিন বছর যাবৎ পরিত্যাক্ত ও বাণিজ্যিক প্রতিষ্ঠান প্রসন্ন কুমার প্রিক্যাডেট স্কুলের জমি নিয়ে স্কুল কর্তপক্ষ ও এলাকাবাসীর মধ্যে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।বিষয়টি নিয়ে সামাজিকভাবে সালিশ দরবার করেও সুরাহা হয়নি ফলে তা সংর্ঘষের পর্যায়ে চলে যাচ্ছিলো। তাই দুপক্ষের সংঘর্ষ এড়ানোর জন্য বিদ্যালয় ও দ্বন্দ্বে থাকা জমি আপতত প্রশাসনের নিয়ন্ত্রণে থাকবে বলে ইউএনও জানিয়েছে।
উল্লেখ্য, জমিটি কেন্দ্র করে সম্প্রতি বিদ্যালয় কর্তৃপক্ষ স্থানীয় সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন। অপরদিকে এলাকাবাসীর পক্ষ বিদ্যালয়ের পাশে একটি বাজার ও মন্দির স্থাপন করে। এছাড়া আরেকটি পক্ষ সেই জমিটিতে মসজিদ নির্মাণের জন্য প্রশাসনের কাছে আবেদন জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ