Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিয়ের পিড়িতে বসছেন কার্তিক আরিয়ান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৪:২৫ পিএম

বলিউডের তরুন প্রজন্মের হার্টথ্রব নায়ক কার্তিক আরিয়ান। এরই মধ্যে বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। সাইফ কন্যা সারা আলী খানের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরই বলিপাড়ায় জল্পনা শুরু হয়, অভিনেতার বর্তমান প্রেমিকা কে তা নিয়ে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই চিত্রতারকা। কিন্তু ঘুরে ফিরেই চলে আসে তার বিয়ের প্রসঙ্গ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় ইন্টার‍্যাক্টিভ সেশনে এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন গাঁটছাড়া বাঁধছেন কবে? এমন প্রশ্নের জবাবে রাখঢাক না রেখেই অকপটে অভিনেতা জানান, 'সত্যি বলতে কি, এখনই বিয়ে করার উপযুক্ত সময়। কেননা এইসময় কোনো খরচই হবে না।'

আরেকজন ভক্ত তাকে সরাসরি জিজ্ঞেস করেন, শুনলাম আপনি নাকি লকডাউনের মাঝেই চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন? এবারও ভক্তকে নিরাশ করলেন না কার্তিক। খানিকটা মজার ছলেই অভিনেতা বলেন, 'দিনের পর দিন যেভাবে ঘরবন্দি থাকছি, তাতে মনে হচ্ছে কিছুদিনের মধ্যে বাচ্চাটাও হয়ে যাবে!'

এর আগে গত জুন মাসে কার্তিকের অনলাইন চ্যাট শো 'কোকি পুছেগ্যা'তে সাংবাদিক বরখা দত্তকে অভিনেতা জানান, 'আমার মা জানতে চেয়েছিলেন, ১৯৯৯ সালের লড়াকু সাংবাদিক বরখা দত্তের মতো কাউকে পেলে সম্বন্ধ করব কিনা? যদিও বিয়ের বিষয়টি নিয়ে অভিনেতা বরাবরই উদাসীন, সেটি তার কথা শুনলেই বোঝা যায়। অনেকেরই ধারণা, নিজের ক্যারিয়ার না গুছিয়ে বিয়ের পিড়িতে বসছেন না ২৯ বছর বয়সী এই তারকা।

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান অভিনীত সবশেষ সিনেমা 'লাভ আজ কাল'। ইমতিয়াজ আলীর পরিচালনায় এই সিনেমাতে সারা আলী খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। বর্তমান সঙ্কটের আগে 'ভুল ভুলাইয়া ২'-এর কাজ শুরু করেছিলেন। এছাড়াও করণ জোহরের 'দোস্তানা ২' সিনেমাতে দেখা যাবে তাকে। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।



 

Show all comments
  • Abhishek BANERJEE ১৫ জুলাই, ২০২০, ১১:১৪ এএম says : 0
    Aap ki humko Shaadi karrega
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ