Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

আশুলিয়ায় বাসে জোরপূর্বক নারীকে ধর্ষনের চেষ্টা, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৪:৩১ পিএম

ঢাকার আশুলিয়ায় সড়কের পাশে থেমে থাকা বাসে জোরপূর্বক তুলে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া ক্লাসিক পরিবহন বাসের চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এরআগে রবিবার গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ভুক্তভোগী নারীকেও উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিদপুর থানার গাজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে আরিফ (১৮) এবং লক্ষীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)। এদের মধ্যে আরিফ আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক। অন্যরা তার সহযোগী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস বলেন, পূর্ব পরিচয় সূত্রে রবিবার রাতে ২২বছর বয়সী নারীর সাথে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দেখা হয় অভিযুক্তদের সাথে। ওই নারীসহ তারা তিনজন আশুলিয়ার পলাশবাড়ী সড়ক দিয়ে হেঁটে যাওয়ার পথে সড়কের পাশে দাড়িয়ে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনে জোরপূর্বক ওঠায়। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে থানায় খবর। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ। এসময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করে পুলিশ।

এসআই আরও জানায়, তিনজনকে গ্রেফতার করে থানা আনা হয়। ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করলে তাদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ