Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় করোনা আক্রান্তে ও উপসর্গে তিনজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৫:০৪ পিএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্তে একজন ও উপসর্গ নিয়ে দুইজনসহ তিনজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৩ জুলাই) বিকালে দুইজন ও রোববার দিবাগত মধ্য রাতে একজন মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার ঘোনা গ্রামের প্রসাদ কুমার মজুমদার (৫৮), একই গ্রামের আক্তার আলী (৫০) ও কালিগঞ্জ উপজেলার রহিমপুর গ্রামের রফিকুল ইসলাম (৪০)। প্রসাদ কুমার মজুমদারের পজিটিভ রিপোর্ট আসার পর তিনি মারা গেলেন। আর রফিকুল ইসলাম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বেলা ২ টায় হাসপাতালে ভর্তি হওয়ার কিছু সময় পর মারা গেলেন। এছাড়া, আক্তার আলী করোনা উপসর্গ নিয়ে রোববার বিকালে হাসপাতালে হন এবং রাতেই মৃত্যুবরণ করেন।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ রফিকুল ইসলাম তিজনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, উপসর্গে মৃত রফিকুল ইসলাম ও আক্তার আলীর নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রসঙ্গত, সাতক্ষীরায় করোনায় উপসর্গে এ পর্যন্ত মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে আটজনের রিপোর্ট পজিটিভ এসেছে। কয়েকজনের রিপোর্ট এখনো আসেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন