Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় সরকারী কলেজের প্রভাষকের উপর সন্ত্রাসী হামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৫:০৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক পৌর শহরের আরামবাগ নিবাসী মোহসেনুল মান্নার উপরে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মঠবাড়িয়া সরকারী কলেজ কর্মকর্তা পরিষদ। কলেজ অধ্যক্ষ অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় মোহসেনুল মান্নার উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান হয়। সভায় হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান হয়।

উল্লেখ্য বুধবার সকালে মোহসেনুল মান্নার নির্মানাধীন ভবনের সেন্টারিং এর মালামাল খোয়া যাওয়া নিয়ে প্রকিবেশী আঃ মালেক মীরের কখা কাটাকাটি হয়। এক পর্যায় মালেক মীর ও তার ভাই মোহসেনুল মান্না ও তার বাবা মাহবুবুল হকের উপরে এই অতর্কিত হামলা চালায়। এতে মোহসেনুল মান্না আহত হয়। ঘটনাস্থলে গিয়ে এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায় যে মালেক মীরের অত্যাচারে তারা অতিষ্ঠ। তার নির্মিত বাড়ি অবৈধভাবে নির্মিত হয়েছে বলে সবাই জানান। এলাকাবাসী এর বিচার চান। এছাড়া সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উক্ত ঘটনায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ও সামাজিক মাধ্যমে তীব্র নিন্দা জানিয়েছেন। তারা শিক্ষকের উপর এমন ন্যাক্কারজনক হামলার দ্রুত বিচার চেয়েছেন।



 

Show all comments
  • রহমান সোহেল ১৩ জুলাই, ২০২০, ৬:১৪ পিএম says : 0
    হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবী করছি।
    Total Reply(0) Reply
  • চিন্ময় দেব ১৭ জুলাই, ২০২০, ১:১৬ পিএম says : 0
    এই ঘটনার তীব্র নিন্দা জানাই। এ হামলা গোটা সভ্য সমাজের উপর। অপরাধীর উপযুক্ত বিচার চাই।
    Total Reply(0) Reply
  • চিন্ময় দেব ১৭ জুলাই, ২০২০, ১:১৬ পিএম says : 0
    এই ঘটনার তীব্র নিন্দা জানাই। এ হামলা গোটা সভ্য সমাজের উপর। অপরাধীর উপযুক্ত বিচার চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ