Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

না ফেরার দেশে হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৫:২৫ পিএম

না ফেরার দেশে চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জন ট্রাভোলটার স্ত্রী ও অভিনেত্রী কেলি প্রেসটন। রবিবার (১২ জুলাই) ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৫৭ বছর।

সোমবার (১৩ জুলাই) নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে স্ত্রীর মৃত্যুর খবরটি জানিয়েছেন ট্রাভোলটা। ওই পোস্টে অভিনেতা লেখেন, 'ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, 'আমার স্ত্রী কেলি প্রেসটন আর নেই। দীর্ঘদিন স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে হেরে গেলেন তিনি। বিগত দুই বছর সবার ভালোবাসা ও সমর্থনে সাহসের সঙ্গে লড়ে যাচ্ছিলো সে।'

শুভাকাঙ্ক্ষী ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জন আরও লিখেছেন, 'চিকিৎসকরা তাকে যেভাবে সহযোগিতা করেছেন এবং তার বন্ধু ও স্বজনদের মহানুভবতার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। কেলির ভালোবাসা চিরদিন আমার স্মরণে থাকবে।'

কেলি প্রেসটনের মৃত্যুতে হলিউডের আকাশে নেমে এসেছে কালো মেঘের ছায়া। এদিন টম ক্রুজ থেকে অ্যাঞ্জেলিনা জোলি সহ প্রথম সারির তারকারা সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জানিয়েছেন।

১৯৯১ সালে কেলি প্রেসটন দ্বিতীয় বারের মতো হলিউড অভিনেতা জন ট্রাভোলটাকে বিয়ে করেন। তাদের দীর্ঘ ২৯ বছরের দাম্পত্য জীবনে দুই সন্তান মেয়ে এলি (২০) এবং ছেলে বেঞ্জামিন (৯) রয়েছে। তার প্রথম স্বামীর নাম কেভিন গেগ। যদিও মাত্র তিন বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

মডেলিং দিয়ে শোবিজ যাত্রা শুরু করেন কেলি প্রেসটন৷ এরপর আমিরেকান টিভি শো এবং হলিউডের বেশকিছু জনপ্রিয় সিনেমাতে দেখা যায় প্রয়াত এই অভিনেত্রীকে। তার উল্লেখ্যোগ্য কাজের মধ্যে রয়েছে, 'সিক্রেট অ্যাডমায়ার', 'স্পেস ক্যাম্প', 'টুইনস', অন্যতম।

তবে ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত 'জ্যারি ম্যাগুয়ার' সিনেমাতে টম ক্রুজের সঙ্গে জুটি বেঁধে দর্শক জনপ্রিয়তা পান কেলি প্রেসটন। পরে স্বামী ট্রাভোল্টার সঙ্গে 'ব্যাটেলফিল্ড আর্থ' চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত সবশেষ সিনেমা 'গোট্টি' (২০১৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ