Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ভান্ডারিয়ায় গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা

পিরোজপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৬:৩৩ পিএম

পিরোজপুররে ভান্ডারিয়ায় রহিমা খাতুন (২২) নামে এক কন্যাসন্তানের জননীর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে।
আজ সোমবার (১৩জুলাই) সকাল ১১.৪৫ মিনিটের সময় উপজেলার ৫নং ধাওয়া ইউনিয়নের পূর্বধাওয়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে।
নিহত রহিমাখাতুন মোঃজসিম হাওলাদাররে স্ত্রী গত তিন বছর পূর্বে তাদের বিবাহ হয়। নিহতদের বাবার বাড়ি পটুয়াখালী জেলায়।
এখন পর্যন্ত নিহতদের বাবার বাড়ী কোন আত্মীয় স্বজনের সন্ধান মেলেনি।
রহিমার শাশুড়ী জানান সকাল থেকে তার পুত্র বধূ প্রতিদিনের পারিবারিক কাজ করেআসছিলো ।দীর্ঘ সময় কোন সাড়াশব্দ না পেয়ে পুত্রবধূকে খুঁজতে থাকেন। খোজাখুজির এক পর্যায়ে নিজ বসত ঘরের বারান্দায় এক পাশে গলায় ওরনা পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তিনি প্রতিবেশীদের সহায়তায় নিচে নামান এবং উদ্ধার করার পূর্বেই মৃত্যু হয়েছে বলে তারা ধারনা করেন।
ভান্ডারিয়া থানায় বিষয়টি অবহিত করলে এস আই আশিকুর রহমানের নেতৃত্বে লাশ থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃমাকসুদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান কি ভাবে তার মৃত্যু হয়েছে তা নির্নয়ের জন্য লাশ সুরতহাল রিপোর্টের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত আমার কাছে কোন লিখিত অভিযোগ আসেনিঅভিযোগ আসলে যথাযথভাবে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
প্রতিবেশীদের কাছ থেকে জানা যায় নিহতের স্বামীর একাদিক বিবাহ ছিল।পেশায় তিনি অটোবাইকের ড্রাইভার । স্বামী স্ত্রী মধ্যে ঝগড়াঝাঁটি লেগে থাকতো ।মৃত্যুর পর স্বামী সহ পরিবার অন্যান্য লোকজন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ