Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নিজের নাম বদলে ফেললেন দীপিকা পাড়ুকোন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৬:৪৭ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন তিনি। চিত্রনাট্যের উপর নির্ভর করে বিভিন্ন সময়ে নানা চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন। এর জন্য সিনেপ্রেমী ও সমালোচকদের কাছ থেকে পেয়েছেন ব্যাপক প্রশংসাও।

এবার নিজের নাম বদলে ফেললেন এই অভিনেত্রী। তবে বাস্তবে নয়, সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। এটা শুধুই কি খামখেয়ালি নাকি এর পেছনে রয়েছে কোনও রহস্য!

বলিউডের জনপ্রিয় নির্মাতা হোমি আদাজানিয়ার পরিচালনায় ২০১২ মুক্তি পায় 'ককটেল' সিনেমা। এতে সাইফ আলীর বিপরীতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। সিনেমাতে 'ভেরোনিকা'র চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী।

সিনেমাতে ভেরোনিকা ছিল সময়ের থেকে এগিয়ে থাকা, স্বাবলম্বী, স্বাধীনচেতা, মুক্ত চিন্তার এক মেয়ে। বি টাউনের চিরাচরিত প্রথা ভেঙ্গে সিনেপ্রেমীদের নতুনভাবে ভাবিয়েছিল 'ককটেল'। আজ সোমবার (১৩ জুলাই) সিনেমাটির ৮ বছর পূর্ণ হলো।

এ হেন 'ককটেল'-এর আট বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট টুইটারে নিজের নাম বদলে 'ভেরোনিকা' রাখলেন দীপিকা পাড়ুকোন। যদিও এমন ঘটনা এবারই প্রথম ঘটলো। বলিপাড়ায় জোর গুঞ্জন, খুব শিগগিরই আসতে চলেছে সিনেমাটির সিক্যুয়েল। অবশ্য নির্মাতা কিংবা প্রযোজকদের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ