Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

শরণখোলায় করোনায় সাবেক আওয়ামী লীগ নেতার মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৭:২২ পিএম

বাগেরহাটের শরণখোলায় করোনায় আক্রান্ত হয়ে কাশেম খলিফা (৫৫) নামের সাবেক এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা পৌনে ৬টার সময় রায়েন্দা বাজারস্থ নিজ বাড়িতে তার মৃত্যু হয়।
জানাগেছে, গত ৭ জুলাই উপজেলা সদর রায়েন্দা বাজারের মোঃ রহিম খলিফার ছেলে মোঃ কাশেম খলিফা (৫৫) এর জ্বর ও শর্দি-কাশি নিয়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান। এসময় কর্তব্যরত ডাক্তার তার নমুনা সংগ্রহ করে খুলনার পিসিআর ল্যাবে পাঠান। সেখান থেকে রবিবার তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। পরে তিনি তার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিল। সোমবার দুপুরের পর থেকে তার শ্বাস কষ্ট বেড়ে গিয়ে সন্ধ্যা পৌনে ৬ টায় তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, কাশেম খলিফা আক্রান্ত হওয়ার পরে তার পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এরপরেও যারা তার সংম্পর্শে আসছেন তাদের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন জানান, করোনা উপলক্ষ্যে শরণখোলা গঠিত হওয়া সেচ্ছাসেক কমিটি লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করেছে। রায়েন্দা ইউনিয়নের উত্তর তাফালবাড়ি তার গ্রামের বাড়িতে লাশ দাফন দেয়া হবে।
মৃত কাশেম খলিফা উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ