Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে আমবাগান মালিকের লাশ উদ্ধার পুলিশের সন্দেহ হত্যাকাণ্ড

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৭:৪২ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় আশরাফ আলী (৫৫) নামে এক আমবাগাান মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় শ্বাসরোধ করে হত্যার চিহ্ন দেখতে পেয়ে পুলিশের প্রাথমিক ধারণা, ঘটনাটি হত্যাকাণ্ড।

সোমবার সকালে ওই উপজেলার হাজীপুর ইউনিয়নের খসসিঙ্গা বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আশরাফ আলী পীরগঞ্জ উপজেলা কোশারাণীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের প্রয়াত কালু মোহাম্মদের ছেলে। তিনি আম বাগানের মালিক ছিলেন, মৌসুমে কিছু আমবাগান কিনে আমের ব্যবসা করতেন, মৌসুমিব্যবসা ছাড়াও নিজ জমিতে চাষাবাদ করতেন বলে জানিয়েছেন স্থানীয় সূত্র ও পুলিশ ।

পুলিশ জানায়, রোববার বিকেলে বাড়ি থেকে বের হন ব্যবসায়ী আশরাফ আলী। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তাকে পায়নি। সোমবার সকালে স্থানীয় খসসিঙ্গা বাজার এলাকার একটি সড়কের পাশে আশরাফ আলীর লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আশরাফের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠায়। লাশের গলায় শ্বাসরোধ করে হত্যার মতো দাগ দেখতে পেয়েছে পুলিশ, ফলে আশরাফ আলীকে কেউ গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশের ধারণা।

সোমবার সন্ধ্যায় টেলিফোনে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন