Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাংবাদিক আনোয়ারের পিতার ইন্তেকাল

বিভিন্ন মহলের শোক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৭:৫৬ পিএম

দৈনিক ইনকিলাব সিলেট ব্যুরোর ও সিলেটভিউ২৪ডটকম’র ফটো সাংবাদিক আনোয়ার হোসেনের পিতা মবশি^র আলী মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রবিবার বেলা আড়াইটায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জৈনপুরস্থ নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, মবশ্বির আলী একজন ব্যবসায়ী ছিলেন। তিনি ছিলেন দক্ষিণ সুরমায় শাহজালাল মটরস ও শাহজালাল ওয়ার্কস এর মালিক। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগে গত রবিবার তিনি মারা যান। গতকাল সোমবার সকাল ১০টায় জৈনপুর ফকিরেরপাড়া জামে মসজিদে মবশ্বির আলীর জানাজা সম্পন্ন হয়। জানাজা পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে আনোয়ার হোসেনের পিতার মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। শোক জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলামসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা। সিলেট জেলা প্রেসক্লাব শোক জানিয়েছে। পৃথক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ