Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নৌকাডুবির ঘটনায় মামলা: গ্রেফতার ৫

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

দাউদকান্দির গোমতী নদীতে গত শুক্রবার রাত সোয়া ৩টায় নৌকা ডুবে দু’জন মৃত্যুর ঘটনায় দাউদকান্দি মডেল থানায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গত রোববার এজাহারভুক্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে দাউদকান্দি মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম খাঁন বাদী হয়ে মামলা দায়ের করেন। 

মামলার বাদী এজাহারে উল্লেখ করেন, গত ১০ জুলাই রাতে ঢাকা থেকে ৭ জন মামলার প্রধান আসামির নিকট আসে। তার বালুর গদিতে রাতের খাবার খাওয়ার পর রাত সোয়া ৩টার দিকে ছোট একটি নৌকায় মাঝিসহ ১০ জন ওঠে। ধারণা করা হচ্ছে, তারা নেশাগ্রস্থ ছিল। ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী বোঝাই নৌকাটি নদীর মাঝখানে পৌঁছলে ঢেউয়ের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। ৮ জন সাঁতার কেটে নদীর তীরে আসে। তাদের মধ্যে তানভীর হোসেন অনিক ও সজীব নিখোঁজ হয়। গত শনিবার সকালে ব্র্যাক কোল্ড স্টোরের পশ্চিমে গোমতী নদীতে লাশ ভেসে ওঠে। আসামিদের অবহেলায় ধারণ ক্ষমতার চেয়ে নৌকায় যাত্রী বেশি ওঠার ফলে এ ঘটনা ঘটে। যার ফলে এ দুইজন পানিতে ডুবে মারা যায়।
দাউদকান্দি মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ভিকটিমদের পক্ষ থেকে বাদী হয়ে মামলা করতে অনীহা প্রকাশ করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। পলাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ