Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

এক ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের নিচে পড়ে মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

সাপাহার আম বাজারে প্রতিদিনের মতই যানজট নিরসনে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করছিলেন মোস্তাফিজুর রহমান (৩৫)। এ সময় একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে গেলে অপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় তার মাথার উপর দিয়ে ট্রাকের চাকা চলে গেলে ঘটনাস্থলেই মোস্তাফিজুরের মৃত্যু হয়। এছাড়া বিভিন্ন স্থানে সড়কে শিশুসহ প্রাণ হারিয়েছে আরো ৩ জন। আমাদের সংবাদাতাদের তথ্যে প্রতিবেদন :
নওগাঁ জেলা সংবাদদাতা জানান : নিহত মোস্তাফিজুর উপজেলা সদরের মরাপুকুর মহল্লার ধলুর ছেলে। সে পেশায় ওয়ার্কশপ মিস্ত্রি বলে জানা গেছে।
তাৎক্ষণিক সংবাদ পেয়ে সাপাহার থানার ওসি (তদন্ত) আল মাহমুদ ঘটনাস্থল হতে ঘাতক ট্রাকটি আটক করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। এ বিষয়ে ওসি (তদন্ত)আল মাহমুদ জানান ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ার কারনে তাদেরকে আটক করা সম্ভব হয়নি।
রাজশাহী ব্যুরো জানায় : রাস্তা পার হওয়ার সময় গতকাল দুপুরে মোটরসাইকেলের ধাক্কায় শাকিল (৭) নামে এক শিশু নিহত হয়েছে। শাকিল হড়গ্রাম নতুন পাড়া এলাকার রেজাউলের ছেলে।
কাশিয়াডাঙ্গা থানার ওসি জানান, কাশিয়াডাঙ্গা এলাকার টুলটুলি পাড়ায় প্রধান সড়ক পার হতে গিয়ে চলন্ত একটি মোটরসাইকেলের সাথে শিশুর ধাক্কা লাগে। তাকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান : গতকাল সকালে মস্তফাপুর থেকে একটি বড় ট্রলি বিদ্যুতের খুঁটি নিয়ে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে লিটন হাওলাদার নামে এক যুবক বাইসাইকেল নিয়ে শহরের দিকে আসছিল। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে বাইসাইকেল আরোহী যুবককে ট্রলি চাপা দিলে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। নিহত যুবক একটি ফার্ণিচারের দোকানে শ্রমিকের কাজ করতো। মারা যাওয়া যুবক ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পুলিশ ট্রলিটিকে আটক করেছে।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান মিঞা জানান, যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ট্রলি চালক পলাতক রয়েছে। টলিটিকে আটক করেছি।
মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিঙ্গাইরে ট্রাকচাপায় মোস্তাফিজুর রহমান (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু মোস্তাফিজুর রহমান সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সুদক্ষিরা গ্রামের আবু মিয়ার ছেলে। সকাল ৮টার দিকে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের পূর্ব বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিঙ্গারগামী একটি ইটভর্তি ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় শিশু মোস্তাফিজুর রহমানকে সাভারের হেমায়েতপুর জামাল ক্লিনিকে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ